রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, আহত ৩

রাজধানীর মোহাম্মদপুর চান মিয়া হাউজিংয়ে ছুরিকাঘাতে মহসিন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৩ জন। বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মহসিনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আহত ৩ জনের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল (২৩) ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছে। নিহত মহসিনের বন্ধু ইউসুফ জানান, চান মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে তারা কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিল। এসময় পাশের এলাকার রকি, আসিফ, মিজানসহ ১০/১৫ জন যুবক এসে মহসিনের কলার ধরে টেনে নিয়ে যায়।

এরপর তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। মহসিনকে বাঁচাতে গিয়ে গেলে সাব্বির, রাকিব ও রুবেলকেও তারা আঘাত করে। এতে তারা সবাই আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন।

ইউসুফ আরও জানান, মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের ১০ম শ্রেণিতে পড়ে। আহত সাব্বির ও রাকিবও একই সঙ্গে পড়ে। আর রুবেল প্রাণ-আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করে। ঘটনার পাশেই তাদের বাসা। তবে কি কারণে তারা কুপিয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি ইউসুফ।

মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরাও চিকিৎসাধীন রয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর