নোয়াখালীতে জেলা জজ আদালতের নাজির ও পেশাকারের সম্পত্তি ক্রোকের নির্দেশ

নোয়াখালীর জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীর এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন্নাহারের নামে-বেনামে অর্জিত সাত কোটি টাকার বেশি স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোক এবং অবরুদ্ধ করার আদেশ দেয়া হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই আদেশ দিয়েছেন বিশেষ সিনিয়র স্পেশাল জজ আদালত-নোয়াখালী।

এর আগে তাদের বিরুদ্ধে নোয়াখালী জেলা দুদক কর্মকর্তা সুবেল আহমেদ অবৈধ সম্পদ অর্জেনর অভিযোগে মামলা দায়ের করেন। পরে এ মামলায় জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীর কে গ্রেফতার দেখায় দুদক পরে আদালতে জামিন পায় তারা। এবং একই সাথে তাদের শুনানি অব্যাহত রাখে।

গতকাল মঙ্গলবার নোয়াখালী সিনিয়র স্পেশাল জজ আদালত তিন দিন ধরে এ শুনানি শুনেন। বুধবার সন্ধ্যায় আদালত নোয়াখালীর জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীর এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন্নাহারের নামে-বেনামে অর্জিত সাত কোটি টাকার বেশি স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোক এবং ব্যংক এ্যাকাউন্ট অবরুদ্ধ এর আদেশ দেন। একই সাথে তদন্ত শেষ না হওয়ায় পর্যন্ত এ রায় অব্যহত থাকবে। এবং তারা কোন ধরনের সম্পত্তির হস্তান্তর করতে পারবে না।

এ বিষয়ে দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আশা করি তদন্ত শেষে রাষ্ট্র পক্ষ রায় পাবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর