২০ কেজি ওজন কমাচ্ছেন আমির খান

আমির খান মানেই হিট ছবি।আমির খান মানেই চরিত্রের বৈচিত্রতা।আর চরিত্রের প্রয়োজনে নিজেকে ভাঙতে কখনও কার্পণ্য করেন না মিস্টার পারফেকশনিস্ট।

অতীতে বহু ছবিতে এর প্রমাণ পাওয়া গেছে। এর আগে ‌‌’পিকে’, ‘গজনী’, ‘ধুম থ্রি’, এবং ‘দঙ্গল’ সিনেমায় আমিরের রুপের অস্বাভাবিক পরিবর্তন নিশ্চয়ই মনে পড়ছে। এসব কালজয়ী চরিত্রে নিজেকে যুতসই করে তুলতে আমির প্রচুর পরিশ্রম করেছিলেন।

এবার আরো একটি নতুন চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টারকে। অস্কার জয়ী অভিনেতা টম হ্যাংক্‌স অভিনীত ‘ফরেস্ট গাম্প’ (১৯৯৪) সিনেমার রিমেকে অভিনয় করবেন।

ছবিটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। ছবিটির হিন্দি ভার্সনের নাম দেয়া হয়েছে ‘লাল সিং চাড্ডা’। এতে একেবারে রোগা একজন ব্যক্তি হিসেবে হাজির হবেন আমির। আর তাই সিনেমাটির প্রয়োজনে নিজের ২০ কেজি ওজন কমাবেন বলে জানিয়েছিলেন আমির। এরইমধ্যে নিজের ওজন কমানোর প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন তিনি।এই ওজন কমাতে ৬ মাস সময় লাগবে তার।

ভারতের প্রখ্যাত পুষ্টিবিদ ধুরন্ধরের তত্ত্বাবধানে আমির শরীরের রূপান্তর কাজ শুরু করছেন। এর আগে ‘দঙ্গল’ সিনেমার জন্য এই একই ব্যক্তির অধীনে ছিলেন তিনি।

২০২০ সাল নাগাদ ছবিটির কাজ শেষ হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর