কাতার আওয়ামীলীগের কার্যকরী কমিটির অর্থ বিষয়ক সম্পাদক পদে রামগঞ্জের এম.এ আলম ভাবলু নির্বাচিত

লক্ষ্মীপুর জেলাধীন রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের অন্তর্গত খোর্দ্দনগর গ্রামের বাসিন্দা এম. এ. আলম (ভাবলু) ছাত্র জীবনে মেধাবী ছাত্র থাকাবস্থায় তিনি লেখাপড়ার পাশাপাশি ছাত্র রাজনীতি করতেন। একজন সফল সংগঠকও ছিলেন।

তিনি দল্টা বন্ধু সংঘের সাবেক সাধারণ সম্পাদক ও খোর্দ্দনগর প্রতিভা সংঘের সভাপতি সহ একাধিক সামাজিক সংগঠনের সাথে বর্তমানে জড়িত থেকে সুনামের সাথে কাজ করে আসছেন। সৎ ও মহৎ এবং সাংগঠনিক ব্যক্তিত্ব, জনদরদী ও বঙ্গবন্ধুর আদর্শে গড়া এই নেতা সদ্য অনুমোদিত নবগঠিত কাতারস্থ বাংলাদেশ আওয়ামীলীগের কার্যকরী কমিটিতে অর্থ বিষয়ক সম্পাদক (কোষাধ্যক্ষ) পদে দায়িত্ব গ্রহন করেছেন।

এম. এ. আলম (ভাবলু) কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ভাটরা ইউনিয়নের যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ, কাতার শাখার অর্থ বিষয়ক সম্পাদক (কোষাধ্যক্ষ) পদে দায়িত্ব গ্রহন করেছেন শুনে স্থানীয় রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এবং উনার নিজ ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা, কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নেতা কর্মীরা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্ট্যাটাস তুলে ধরেছেন। রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দগণ তাঁকে অভিনন্দন জানিয়ে দেশ ও বিদেশে আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকান্ডকে গতিশীল করার পরামর্শ দিয়ে অনুপ্রেরণা যুগিয়ে যাচ্ছেন।

সম্প্রতি কাতারের রাজধানী দোহার নাজমায় সুন্দরবন রেষ্টুরেন্টে কাতার আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। নবগঠিত বাংলাদেশ আওয়ামীলীগ, কাতার শাখায় পূর্ণাঙ্গ কমিটির অভিষেক অনুষ্ঠানে সাংগঠনিক ভাবে সবাইকে সংবর্ধনা প্রদান করেন কাতার প্রবাসী আওয়ামীলীগ নেতাকর্মী সহ প্রবাসীরা। সংগঠনের সভাপতি মোঃ শফিকুল ইসলাম তালুকদার বাবুর সভাপতিত্বে বক্তারা কাতার আওয়ামীলীগের ঘোষিত সংগঠনের মাধ্যমে দেশে ও বিদেশে বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

এম. এ. আলম (ভাবলু) জানান, ছোটবেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতি শুরু করি। প্রবাসে এসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে কষ্টার্জিত টাকা খরচ করে সংগঠনকে গতিশীল করতে ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন বিশ্বে ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছি। উন্নয়নের অগ্রযাত্রায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে দলকে ভালোবেসে যাচ্ছি। আমাদের লক্ষ্য বহুদুর। আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে সকলের সম্মিলিত প্রচেষ্টা আর দোয়া প্রত্যাশা করছি।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর