আশুলিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকার সাভারের আশুলিয়ায় শারমিন আক্তার (১৯) নামে ছয়মাসের অন্তঃসত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার কাঠগড়া এলাকায় সুজন দেওয়ানের বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শারমিন আক্তার বরিশাল জেলার বানাড়ীপাড়া থানার খেজুরবাড়ি গ্রামের রুহুল আমীনের মেয়ে। তিনি গত চারদিন আগে কাঠগড়া এলাকায় স্বামী রফিকুলের কাছে আসেন বলে জানা যায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক শ্রী রামকৃষ্ণ দাস জানান, ‍দুপুরে আশুলিয়ার কাঠগড়ায় এক নারী গলায় ফাঁস দিয়েছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে শারমিন আত্মহত্যা করতে পারে। তবে বিষয়টি তদন্ত করেই আসল রহস্য সম্পর্কে বলা যাবে।

তিনি আরও জানান, নিহতের লাশের ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর