ফুটন্ত পানি নিক্ষেপ করে ঝলসে দেয় শিশুর শরীর

কুষ্টিয়ার ভেড়ামারায় ফুটন্ত গরম পানি নিক্ষেপ করে শিশুর দেহ ঝলসানো মামলায় বালা খাতুন (৬০) নামে এক বৃদ্ধ মহিলার ১৪ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে আারো ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেয়া হয়েছে।

বুধবার দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত বালা খাতুন ভেড়ামারা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মৃত জবান কারিগরের স্ত্রী।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ অক্টোবর বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে মামলার বাদি ভেড়ামারা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের শামীম হোসেনের নাতনী রাফিয়া খাতুন (৯) প্রতিবেশী আসামি বালা খাতুনের শিশু নাতি লিখনের সাথে বাড়ির উঠানে খেলা করার সময় মারামারি করে।

এতে ক্ষুব্ধ বালা খাতুন চুলার ওপর থেকে ফুটন্ত গরম পানি নিক্ষেপ করে শিশু রফিয়ার গায়ে। এতে শিশু রাফিয়ার দেহ ঝলসে যায়।এ ঘটনায় ভেড়ামারা থানায় করা মামলাটি তদন্ত শেষে আসামি বালা খাতুনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দ.বি. ২০০০ এর ৪ (২) (খ) ধারায় অভিযোগ এসে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর