কলাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগ’র বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

পটুয়াখালীর কলাপাড়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ’র সাধারণ সম্পাদক ও বরিশাল ০৪ আসন (হিজলা মেহেন্দিগঞ্জ) থেকে নির্বাচিত সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ’র বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপপ্রচার, ষড়যন্ত্র মূলকভাবে কুৎসা রটনাকারিদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার শেষ বিকালে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও পৌর স্বেচ্ছাসেককলীগের আয়োজনে আওয়ামী দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে কলাপাড়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সামনে মানববন্ধন শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেকলীগ সভাপতি মো.ফিরোজ শিকদার, সাধারণ সম্পাদক আল-আমিন সরদার, টিয়াখালী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শিমু, সাবেক ছাত্র নেতা এস এম মনিরুল ইসলাম, কলাপাড়া শহর যুবলীগ’র সাবেক সভাপতি জিয়াউর রহমান জিয়া, পৌরশহর শাখা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সালাম বিশ্বাস, মিঠাগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রিপন হাওলাদার প্রমুখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর