ঢাকা জেলার পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকা জেলার বিদায়ী পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম এর অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় কমিউনিটি পুলিশিং সেল, ঢাকা জেলা (উত্তর) এর আয়োজনে সাভারের থানা রোড এলাকার মামুন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

সাভার পৌর মেয়র হাজী আব্দুল গণি এর সভাপতিত্বে এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ মাসুদ চৌধুরীর সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এম.পি।

এসময় প্রধান অতিথি বলেন, ঢাকা জেলার থানাগুলোর বর্তমান আইনশৃংখলা পরিস্থতির অভূতপূর্ব উন্নতির পিছনে সদ্য অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত শাহ মিজান শাফিউর রহমান এর অবদান অনস্বীকার্য। তিনি ঢাকা জেলার পুলিশ সুপারের দায়িত্ব লাভের পরে তার সুযোগ্য দিকনির্দেশনায় ঢাকা জেলায় মাদক, অস্ত্র, জঙ্গীবাদ সহ অপরাধের হার অনেক হ্রাস পেয়েছে।

প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, বর্তমানে শাহ মিজান শাফিউর রহমান অতিরিক্ত ডিআইজি হিসেবে তার নতুন কর্মক্ষেত্রে গিয়েও দেশ ও দেশের মানুষের জন্য আরও ভালো কিছু করবেন এই আশা রাখছি।

সদ্য অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত ঢাকা জেলার বিদায়ী পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম তার বক্তব্যে বলেন, ঢাকা জেলার সর্বস্তরের জনগণ, জেলার সকল থানার কর্তব্যরত কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ এবং রাজনীতিবিদগণ যার যার জায়গা থেকে আমাকে সহযোগিতা করেছেন বলেই আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি আমার পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং আজকের অনুষ্ঠানের আয়োজকদেরকে এমন সুন্দর একটি আয়োজনের মাধ্যমে আমাকে বিদায় সংবর্ধনা প্রদানের জন্য ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ধামরাইয়ের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মালেক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাইদুর রহমান,
সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল) তাহমিদুল ইসলামসহ সিনিয়র পুলিশ সদস্যরা, সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সাভার এবং আশুলিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর