সুশীলনের ম্যানেজার ও কর্মকর্তাদের পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বে-সরকারি উন্নয়ন সংস্থা সুশীলনের সঞ্চয় ও ঋণদান কর্মসূচীর আওতায় সকল ম্যানেজার ও কর্মকর্তাদের মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরার কালিগঞ্জে সুশীলনের প্রধান কার্যালয়ে বুধবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে এ পর্যালোচনা সভা।

সুশীলনের উপ – পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু’র সভাপতিত্বে ও সঞ্চালনায় দিনব্যাপী পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন সুলীলনের এরিয়া ম্যানেজার রিয়াজুল ইসলাম, যশোর অঞ্চলের এরিয়া ম্যানেজার আবু জাফর সিদ্দিক মিলন, ইন্টারনাল অর্ডিটর রবিন্দ্রনাথ বিশ্বাস, হিসাব রক্ষক কৃষ্ণারানী কর্মকারসহ সুশীলনের সঞ্চয় ও ঋনদান কর্মসূচীর আওতায় ১২ টি শাখার ম্যানেজার, কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

জানা গেছে, সুশীলনের সঞ্চয় ও ঋনদান কর্মসুচীর আওতায় দলীয় সদস্যদের মাঝে রিজার্ভ তহবিল হতে বাংলাদেশ সরকারের বৃক্ষরোপন অভিযানকে সফল করার লক্ষে চলতি বছরের ২৬ আগষ্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত সুশীলনের সকল সেন্টারে ১ হাজার ১শ জনের মধো ৫ হাজার ৫শ টি ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। অনেকটা উৎসব মুখর পরিবেশে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সূধীবৃন্দের অংশগ্রহনে সপ্তাহ ব্যাপী চারা বিতরন করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর