শেরপুরে চুরি হওয়া মোটরসাইকেল ৩দিন পর উদ্ধার, দুই চোর গ্রেফতার

শেরপুর জেলা শহরের পৌরসভার কালীরবাজার বটতলা মহল্লা থেকে গত ৩১ আগস্ট সকাল ১১টার দিকে মোঃ মুসফিকুর রহমানের একটি কালো-লাল রংয়ের ১০০ সিসি ডিসকভার মোটর সাইকেল ওই এলাকার ৪তলা বিল্ডিংয়ের নিচতলা সিরির কাছ থেকে মোটর সাইকেলের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায় চোর।

এ চুরির ঘটনায় মোটর সাইকেলের মালিক মুসফিকুর রহমান থানায় অভিযোগ দায়ের করেন। ওই চুরির ঘটনার ৩দিন পর শেরপুর সদর থানার পুলিশ চোর দলের সদস্য দুই সহোদর সজিব (২০) ও শাকিল (২৫) কে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার চর শিমুলচূড়া এলাকার বাসিন্দা মৃত শাহাদত হোসেনের ছেলে মুসফিকুর রহমান শেরপুর জেলা শহরের কালীরবাজার বটতলা এলাকার একটি ৪তলা বিল্ডিংয়ের ভাড়া বাসায় বসবাস করেন। ঘটনার দিন ৩১ আগস্ট সকালে তার ব্যবহৃত শেরপুর-হ-১১-৫৯১৮ ডিসকভার মোটর সাইকেলটি ওই বিল্ডিংয়ের নীচতলা সিরির কাছে তালাবদ্ধ করে তিনি ৪র্থ তলায় যান। পরে দুপুর ১টার দিকে নিচে এসে দেখেন তার মোটর সাইকেলটি অজ্ঞাতনামা চোর তালা ভেঙ্গে চুরি করে নিয়ে গেছে। এঘটনায় মুসফিকুর রহমান শেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে মোটরসাইকেলটি উদ্ধার করতে মাঠে নামেন পুলিশ এবং সেই সাথে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

পরে এক অনুসন্ধানে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহার সঙ্গীয় ফোর্সসহ মোটরসাইকেল চোর দলের সদস্য সজীবকে ২ সেপ্টেম্বর গভীর রাতে পৌর শহরের খোয়ারপাড় এলাকা থেকে আটক করেন। পরে তার দেয়া স্বীকারোক্তিতে সজীবের বড় ভাই শাকিলের শ্বশুর বাড়ী সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কানাশাখোলা এলাকা থেকে শাকিলকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে চুরি হওয়া ডিসকভার মোটর সাইকেলটি উদ্ধার এবং সেই সাথে তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইনও উদ্ধার করা হয়। এ ঘটনায় শেরপুর সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধৃতচোরদ্বয়কে পুলিশ ৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর