গাঁজা সেবনের সময় জবির ২ শিক্ষার্থী আটক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই শিক্ষার্থীকে গাঁজা সেবনের সময় আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি। ক্যাম্পাসের দ্বিতীয় গেটের স্টোর রুমের দরজা বন্ধ করে ৬ শিক্ষার্থী গাঁজা সেবন করে। এ সময় দুই শিক্ষার্থীকে আটক করা গেলেও অন্যরা পালিয়ে যায়।

আজ বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেটের স্টোর রুম থেকে তাদের আটক করা হয়। আটকের সময় সহকারী প্রক্টর ড. মোহাম্মদ রেজাউল হোসাইন সহ অন্যান্য সহকারী প্রক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রক্টরিয়াল বডি সূত্রে জানা যায়, ক্যাম্পাসে নিয়মিত টহলের মতই দ্বিতীয় গেটের স্টোর রুমে যান তারা। স্টোর রুমের দরজা বন্ধ দেখে রুমে প্রবেশ করলে ৬ শিক্ষার্থীকে গাঁজা সেবন করতে দেখেন তারা।এ অবস্থায় ২ শিক্ষার্থীকে আটক করা গেলেও বাকি ৪ শিক্ষার্থী পালিয়ে যায়। আটকদের কাছ থেকে পালানো শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ করে তাদের দুপুর আড়াইটার ভিতর প্রক্টর অফিসে উপস্থিত থাকতে বলা হয়। কিন্তু ১১তম ব্যাচ অর্থনীতি বিভাগের রাশেদ ছাড়া সবাই উপস্থিত হয়।

অভিযুক্তরা হলেন, ১২ তম ব্যাচ অর্থনীতি বিভাগের মেহেদি, ১২ ব্যাচ দর্শন বিভাগের সৈকত, ১২ তম ব্যাচ ইসলামের ইতিহাসের সাব্বির, ১১ তম ব্যাচ অর্থনীতি বিভাগের রাশেদ, ১২ ব্যাচ প্রাণী বিদ্যা বিভাগের মেহেদি, ১২ তম ব্যাচ ইংরেজি বিভাগের রায়হান।
অভিযুক্তদের বিষয়ে জানতে চাইলে জবি প্রক্টর ড.মোস্তফা কামাল বার্তা বাজারকে বলেন, অভিযুক্ত একজন ছাড়া সবাই উপস্থিত আছে। অভিযুক্তদের ব্যাপারে আরো কি অভিযোগ আছে তা জানার জন্য পুলিশকে ডেকেছি। সব জেনেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর