মোদির জন্য সাপ-কুমির পাঠাতে চান পাকিস্তানি অভিনেত্রী!

জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বিলুপ্তির পর ভারত-পাকিস্তানের মধ্যে ফের উত্তপ্ত বিরাজ করে।প্রতিবাদের ঝড় উঠে দুই দেশের পক্ষ থেখে।এড়িয়ে যায়নি শোবিজ অঙ্গনও। কাশ্মীর থেকে ৩৭০ ধারা কেন বিলুপ্ত করা হয়েছে, এবার তা নিয়ে প্রশ্ন তুললেন পাকিস্তানি পপ সঙ্গীতশিল্পী, উপস্থাপক ও অভিনেত্রী রাবি পিরজাদা। সাপ ও কুমির নিয়ে ভারতীয়দের ওপর আক্রমণের হুমকি দেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও বার্তায় অভিনেত্রী বলেন, সাপ ও কুমিরগুলোকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য উপহার পাঠাবেন। পাশাপাশি কাশ্মীরকে তারা কিছুতেই ছিনিয়ে নিতে দেবেন না বলেও ভারতীয়দের সাবধান করেন।

বিষয়টি নিয়ে ভারতীয় ও পাকিস্তানি বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে। অভিনেত্রী আরও বলেন, ভারতের সীমান্তে গিয়ে ভিডিওতে দেখানো সাপ ও কুমিরগুলোকে তিনি ছেড়ে দেবেন। ভারতীয়রা যেন কাশ্মীর নিয়ে বেশি বাড়াবাড়ি না করেন, সে বিষয়েও সতর্ক করেন তিনি। ভারতীয়রা যাতে এবার নরকে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে বলেন তিনি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর