শেরপুরে প্রকাশ্যে মদ বিক্রি

বগুড়ার শেরপুর প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে দিনে ও রাতে দেশী-বিদেশী মদ বিক্রি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। মদ বিক্রি হওয়ায় মাদকসেবীদের আনাগোনায় আবাসিক এলাকার পরিবেশ বিঘ্নিত হচ্ছে।

অনুসন্ধানে জানা গেছে, ঢাকা-বগুড়া মহাসড়কের পূর্বপার্শ্বে শেরপুর পৌর শহরের জগন্নাথপাড়ার তথ্যসেবা কেন্দ্র ও উপজেলা কমপ্লেক্স সংলগ্ন হরিজন পল্লীতে লালজী বাঁশফোড় ও তার স্ত্রী তিলকি রানী বাঁশফোড় ভাই লিটন বাঁশফোড়সহ কয়েকটি বাড়িতে দিন ও রাতে প্রকাশ্যে দেশী চোলাই ও বিদেশী মদ বিক্রি করা হয়। যার ফলে উঠতি বয়সী যুবকেরাও মদে আসক্ত হচ্ছে। ২০১৮ সালের ১২ নভেম্বর লালজি ও তার স্ত্রী তিলকি রানী বাঁশফোড় বিপুল পরিমাণ দেশী ও বিদেশী মদ নিয়ে পুলিশের জালে ধরা পড়ে। জেল থেকে বেরিয়ে এসে সে আবারো পুরোদমে ব্যবসা শুরু করেছে।

এলাকাবাসী জানান, হরিজন পল্লী হলেও প্রকাশ্যে অনুমোদনবিহীন ব্যক্তিদের নিকট মদ বিক্রি করায় এলাকায় পরিবেশ বিঘিœত হবার পাশাপাশি ছিঁঁচকে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। এ ব্যাপারে প্রশাসনকে বারবার অবহিত করেও কোন লাভ হয়নি। বর এক শ্রেণির অসাধু কর্মকর্তা ও তাদের সোর্স নামে পরিচিত ব্যক্তিরা সেখান থেকে নিয়মিত মসোহারা নেন বলে অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশিদ জানান, হরিজন পল্লীতে প্রায় প্রতিদিন অভিযান অব্যাহত থাকায় আর কোন মদ বিক্রি হচ্ছে না।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর