আড়াই মাস প‌র মিললো হারা‌নো ছে‌লে‌র খোঁজ

রাজবাড়‌ী সদর উপ‌জেলার মিজানপুর ইউ‌নিয়‌নের ৫ নং ওয়া‌র্ডের সামাদ মোল্লার মান‌সিক ভারসাম্যহীন ছে‌লে সা‌ব্বির মোল্লাকে (১৩) নি‌খোঁ‌জের আড়াই মাস পরে খুঁ‌জে পে‌য়েছে তার পরিবার। বুধবার দুপু‌রে রাজবাড়ী রেলও‌য়ে স্টেশ‌নের রাজশাহী থে‌কে ছে‌ড়ে আসা মধুম‌তি ট্রেন থে‌কে হারা‌নো ওই সা‌ব্বির মোল্লা‌কে পাওয়া যায়।

সা‌ব্বির সদর উপ‌জেলার মিজানপুর ইউ‌নিয়‌নের ৫ নং ওয়া‌র্ডের চরনারায়নপু‌রের আদর্শ গুচ্ছ গ্রা‌মের সামাদ মোল্লার চার সন্তা‌নের ম‌ধ্যে মে‌ঝো ছে‌লে।জানা‌ গে‌ছে, মিজানপুর ইউ‌নিয়‌নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপ‌তি মোঃ নাজমুল ও ৬নং ওয়ার্ড ইউ‌পি সদস্য মোঃ কোরবান আলীর প্র‌চেষ্টায় মান‌সিক ভারসাম্যহীন সা‌ব্বির মোল্লাকে খুঁজে পাওয়া গেছে।

সা‌ব্বির নি‌খোঁজ হয় গত আড়াই মাস আগে। নি‌খোঁ‌জের পর থে‌কে স্থানীয় জনপ্র‌তি‌নি‌ধি, আওয়ামী লীগ নেতাসহ ওই ছে‌লে‌টির প‌রিবার জেলা ও জেলার বাইরে বি‌ভিন্নস্থা‌নে খুঁজ‌তে থা‌কে। কিন্তু কোথাও না পে‌য়ে থানায় এক‌টি ডায়রি ক‌রে ছে‌লে‌টির প‌রিবার।

বুধবার দুপু‌রে রাজবাড়ী রেলও‌য়ে স্টেশ‌নে আসা মধু‌মিত ট্রেনে হঠাৎ সা‌ব্বির‌কে দে‌খে নাজমুল ও কোরবান মোল্লা তাকে ট্রেন থে‌কে না‌মি‌য়ে আনেন। পরবর্তী‌তে তারা সা‌ব্বি‌রকে মিজানপুর ইউ‌নিয়ন প‌রিষ‌দের অস্থায়ী কার্যাল‌য়ে তার বাবা ও ভাই‌য়ের হা‌তে তু‌লে দেন।

সা‌ব্বি‌রের বাবা সামাদ মোল্লা জানান, প্রায় আড়াই মাস আগে তার বু‌দ্ধি প্রতিবন্ধী ছে‌লে সা‌ব্বির হা‌রি‌য়ে যায়। ছে‌লে‌টি হারা‌নোর পর থে‌কে তিনি বি‌ভিন্ন স্থা‌নে ছে‌লে‌কে খুঁজেছেন, কিন্তু কোথাও পান‌নি। আজ হঠাৎ ফো‌নের মাধ্য‌মে সা‌ব্বির‌কে পাওয়া গে‌ছে শু‌নে হতভম্ব হ‌য়ে যান তিনি। প‌রে দ্রুত মিজানপুরের ইউ‌নিয়ন প‌রি‌ষ‌দের কার্যালয়ে এসে ছে‌লে‌কে বু‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে আবেগাপ্লুত হ‌য়ে প‌ড়েন এবং ছে‌লে‌কে খুঁজে দেওয়া নাজমুল ও মেম্বার কোরবানের আলীর প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

এ‌সময় উপ‌স্থিত ছি‌লেন, মিজানপুর ইউ‌নিয়ন প‌রিষদের সে‌ক্রেটার‌ী গোলাম মোস্তফা, ৬নং ওয়ার্ড সদস্য কোরবান আলী মোল্লা, ৫ নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি মোঃ নাজমুলসহ আরো অনেকে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর