শেরপুরে মিথ্যা মামলা না করায় স্ত্রীকে মারপিট

বগুড়ার শেরপুরের স্বরো গ্রামে ধর্ষণ মামলা না করায় দ্বিতীয় স্ত্রী শিরিনা খাতুনকে মারধরের ঘটনায় গতকাল বুধবার দুপুরে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের স্বরো গ্রামের মৃত জগত আলীর ছেলে অপহরণ মামলার আসামী কছিমুদ্দিন ও তার স্ত্রী আম্বিয়া খাতুন হাইকোর্ট থেকে জামিন নিয়ে বাড়িতে আসেন। কৌশলে অপহরণ মামলা থেকে বাঁচতে একই গ্রামের স্কুল ছাত্রী অপহরণ মামলার বাদী সোহারাব হোসেনের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রী শিরিনা আক্তারকে দিয়ে মিথ্যা ধর্ষণের মামলা করতে চাপসৃষ্টি করে। মিথ্যা মামলা না করায় গতকাল বুধবার সকাল ৭ টায় প্রথম পক্ষের স্ত্রী সন্তান নিয়ে শিরিনার বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে তাকে বেধড়ক মারধর করে। এতে শিনিরা সহ তার ৮ বছরের শিশু আশা খাতুন আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এঘনায় শিনিরা বাদী হয়ে স্বামী সতীন সহ ৫জনকে আসামী করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানায় অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থানা নেওয়া হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর