পাবনায় ডিউটিরত অবস্থায় নার্সের রহস্যজনক মৃত্যু

পাবনায় সুমি খাতুন(২২) নামের এক নার্সের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি শহরের শালগাড়িয়া মহল্লার সানরাইজ নামের একটি বেসরকারি ক্লিনিক এন্ড হসপিটালে কর্মরত ছিলেন।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ক্লিনিকের আয়া ও গেইম্যানসহ দুইজনকে আটক করেছেপুলিশ।

নিহত সুমি খাতুন আটঘরিয়া উপজেলা ও আতাইকুলা থানার লক্ষীপুর গ্রামের সৈকত আলীর মেয়ে। তিনি বিগত কয়েক বছর সানরাইজ ক্লিনিক এন্ড হসপিটালে নার্স হিসেবে কর্মরত ছিলেন। বুধবার সকালে ক্লিনিকের একটি কক্ষে কর্মচারীরা তার মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পাবনা সদর থানার উপ- পরিদর্শক (এস.আই) উৎপল জানান, নার্সের গলায় দাগ দেখা গেছে। তবে দাগটি কিসের তাৎক্ষণিকভাবে বলা সম্ভব না। ময়না তদন্তের পর বিষয়টি স্পষ্ট হবে।
অন্যদিকে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতে ডিউটিরত অবস্থায় তিনি মারা যান।

এটি হত্যা না আত্মহত্যা তা খুঁজে বের করতে অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর