মির্জাপুরে বিনামূল্যে ঢেউটিন ও চেক বিতরন অনুষ্ঠান

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এমপি বলেছেন, দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে উন্নয়নের মূল স্রোতে নিয়ে আসতে সরকার একের পর এক কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছে।

বয়স্ক ও বিধবা ভাতা, প্রতিবন্ধি, স্বামী পরিত্যাক্ত ভাতাসহ নানা প্রকার ভাতা বৃদ্ধির মাধ্যমে তাদের আত্মসামাজিক উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে।আজ বুধবার সকালে মির্জাপুর উপজেলা পরিষদের মিলনায়তনে দরিদ্র ও অসহায়দের মধ্যে বিনামূল্যে ঢেউটিন ও গৃহনির্মাণের জন্য চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক এর সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাদত হোসেন সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আজাহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মঈনুল হক, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সায়েদুর রহমান, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মশিউর রহমান, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহারুল ইসলাম, আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা বিআরডিবির ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত প্রমুখ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের অধীনে উপজেলা ৮৪ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে ১৬১ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৪ লক্ষ ৮৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানিয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর