পিরোজপুরে হত্যা মামলার আসামিকে পিটিয়ে হত্যা

পিরোজপুর সদর উপজেলার হুলারহাট বন্দর এলাকায় একাধিক মামলার আসামি জামাল হোসেন হাওলাদারকে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত ব্যক্তিরা।

বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল মারা যায়।

নিহত জামাল হোসেন হাওলাদার (৪৫) পিরোজপুর সদর উপজেলা শারিকতলা-ডুমতিলা ইউনিয়নের কুমরিমারা আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত হাতেম আলী হাওলাদারের পুত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পিরোজপুর সদর থানার এসআই মো: মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে ২ টার দিকে তার খবর পায় যে হুলারহাটের কঁচা নদী থেকে ট্রলারে করে কেউ গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এমন খবর পাওয়ার পরে তারা খোঁজ নেয়া শুরু করলে রাত ৩ টার দিকে পৌর সভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: নজরুল ইসলাম তাদের খবর দেন যে, হুলারহাট বন্ধর এলাকার খালে একটি ট্রলারে ৪টি গরু সহ জামাল আহত অবস্থায় পরে আছে।

এমন সংবাদের ভিত্তিতে হুলারহাট বন্দর এলাকায় খালের একটি ট্রলারে ভিতর থেকে জামাল কে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। এ সময় ট্রলার ও ট্রলারে থাকা ৪ টি গরু জব্দ করা হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে পিরোজপুর জেলা হাসপাতালে ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন সকাল ৯টায় সময় জানান, তিনি এ বিষয়ে কোন অবগত নয়। তাকে এ বিষয়ে কোন তথ্য লিখিত জানানো হয়নি। তাই তিনি এ ব্যাপারে ক্যামেরার সমনে কিছুই বলতে রাজি না।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, নিহত জামালের নামে পিরোজপুর সহ বিভিন্ন থানায় চুরি ও হত্যা সহ ৭ টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর