জামালপুরে বাংলা মদসহ যুবলীগের সাধারণ সম্পাদক আটক

বাংলা মদসহ জামালপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহাম্মেদ সুমন নামে দুই জনকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। তাদের প্রত্যেককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে শহরের বসাকপাড়া মোড়ে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করে পুলিশ।ওবায়দুর রহমান টিটু জামালপুর শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের পুত্র ও জাহিদ আহাম্মেদ সুমন দয়াময়ি মোড় এলাকার মৃত আব্দুল হালিমের পুত্র।

সূত্র জানায়, মঙ্গলবার রাতে শহরের বসাকপাড়া মোড়ে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় তিন বোতল বাংলা মদসহ যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহাম্মেদ সুমনকে আটক করা হয়।

পরে তাদের প্রত্যেককে ৬ মাস করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, তাদের গাড়ি তল্লাশি করে ৩ বোতল বাংলা মদ পাওয়া যায়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদেরকে দণ্ড দেয়া হয়েছে।

জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ জানান, এ ঘটনায় রাতেই জেলা যুবলীগের জরুরি সভায় শহর যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে ওবায়দুর রহমান টিটুকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একইসঙ্গে যুবলীগ নেতা এরশাদ হোসেন সোহেলকে শহর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর