ধামরাইয়ে ডিএনসি’র অভিযানে মাদকসহ আটক ৩

ডিপার্টমেন্ট অফ নারকোটিক কন্ট্রোল (ডিএনসি) ধামরাই উপজেলায় অভিযান চালিয়ে গাঁজা গাছ সংরক্ষণ ও ইয়াবা সহ দুই জনকে এবং গাঁজা সংরক্ষণপূর্বক সেবনের অপরাধে একজন সহ মোট তিনজনকে আটক করে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) উপজেলায় বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালিত হয়।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা জেলার সহকারী পরিচালক সুব্রত শুভ জানান, ডিএনসি জেলা কার্যালয় ঢাকা কর্তৃক ধামরাই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উলাইল এলাকা থেকে ৩ (তিন) টি বড় গাঁজার গাছসহ মোঃ জানিব আলী (৪৪) ও গোপালকৃষ্ণপুর এলাকা হতে ২০ (বিশ) পিচ ইয়াবাসহ মোঃ শরিফুল ইসলাম (২৫) কে হাতেনাতে গ্রেফতার করে ধামরাই থানায় দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

তিনি আরও জানান, এছাড়াও ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে গাওয়াইল এলাকায় অভিযান চালিয়ে মোঃ শুক্কুর আলী (৪৯) কে গাঁজা সংরক্ষণপূর্বক সেবনের অপরাধে গ্রেফতার করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম আজাদ মোবাইল কোর্ট পরিচালনা করে ৯০০০/- (নয় হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করেন।

মাদকদ্রব্য বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিএনসি’র এই চৌকস সহকারী পরিচালক।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর