যশোরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

যশোরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে কুইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। তার নাম শাহজাহান আলী বিশ্বাস(৭০)। মৃত ব্যক্তি বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুড়া গ্রামের হাজের আলী বিশ্বাসের ছেলে।(মঙ্গলবার ০৩ই সেপ্টেমবার ২০১৯)মৃত্যুবরন করেন।

জানা গেছে,শরীরে জ্বর নিয়ে গত সোমবার তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হন।রক্ত পরীক্ষার পর তার ডেঙ্গু জ্বর ধরা পড়ে।শরীরের অবস্থা খারাপ হওয়ায় তাকে সোমবার সন্ধ্যায় ঢাকায় স্থানান্তর করা হয়। কিন্তু তার পরিবার অর্থের অভাবে ঢাকায় নিতে পারেনি।পরে ওই রাতে তাকে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করেন।

মঙ্গলবার সকালে সেখানে ডাক্তার ওবায়দুল কাদির উজ্জল তাকে মৃত্যু ঘোষনা করেন। যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শাহজাহান আলী বিশ্বাস ডেঙ্গু জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার অবস্থা ছিল খারাপ।ডেঙ্গু ছাড়াও তার শরীরে অন্যান্য সমস্যা ছিল।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর