এতিমখানা পড়ুয়া ছাত্রের আত্মহত্যা

সাতক্ষীরার কলারোয়ায় ইমামুল হোসেন (১৩) নামে এক এতিমখানা পড়ুয়া ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার হুলহুলিয়া গ্রামের পারকাস আলীর ছেলে।

মঙ্গলবার সকালে কলারোয়া থানার এসআই ফারুক হোসেন ও এতিমখানার শিক্ষার্থীরা জানান, সোমবার সকালে উপজেলার গোয়াল চাতর আরফান কেয়ার এতিমখানা মাদ্রাসার ছাত্র ইমামুল হোসেন তার নানা নুর ইসলামের বাসা থেকে ৪ হাজার টাকা নিয়ে আসে। ওই টাকার বিষয় নিয়ে তার নানা নুর ইসলাম এতিম খানায় এসে বকা দেয়।

পরে সে রাগ করে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এতিমখানার ভিতরে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় অন্যান্যে শিক্ষার্থীরা তাকে দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা: মাহদী আল মাসউদ তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস সত্যতা শিকার করে জানান, এবিষয়ে কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা নং-২৯/১৯ হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর