কিশোরগঞ্জে গাঁজা সহ আটক ১

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানিক দল নজরুল ইসলাম (৩৮) কে ১কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ আটক হয়েছে। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম সোমবার (২ সেপ্টেম্বর) দুপর দুইটা ২৫ মিনিটের দিকে কিশোরগঞ্জ সদর থানার পাঠদা কাঠালিয়া এলাকা থেকে একই এলাকার মৃত চান মিয়ার ছেলে নজরুল ইসলাম কে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (ভারপ্রাপ্ত) মো: মাহবুব-উল-আলম জানান, জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় তারা কিশোরগঞ্জ সদর থানার পাঠদা কাঠালিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে কিশোরগঞ্জ সদর থানার পাঠদা কাঠালিয়া এলাকা থেকে মৃত চান মিয়ার ছেলে নজরুল ইসলাম কে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ আটক করেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম জানান, র‍্যার তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড এবং ভেজাল বিরোদ্ধে অাপোষহীন অবস্হানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কতৃক ইতিমধ্যে বিশেষ ভাবে প্রসংশিত হয়েছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত উক্ত আসামী মাদক ক্রয় বিক্রয়ের কথা স্বীকার করে। উক্ত ঘটনা সংক্রন্তে আসামির বিরোদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর