বৃদ্ধের ধর্ষণে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

নরসিংদীতে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে দুলাল মিয়া (৬০) নামের এক বৃদ্ধাকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত দুলাল মিয়া উপজেলার বড়চাপা ইউনিয়নের বীর মাইজদিয়া গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র।

ধর্ষণের শিকার ঐ স্কুল ছাত্রী বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড়চাপা ইউনিয়নের বীর মাইজদিয়া গ্রামে। সম্প্রতি ঐ মেয়েকে ধর্ষণের সংবাদ এলাকায় জানাজানি হবার পর মেয়েটির বাবা মনোহরদী থানায় এসে অভিযোগ করলে গত সোমবার রাতে মনোহরদী থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মেয়েটির বাবা জানান, গত ২৭ এপ্রিলে ঐ স্কুলছাত্রী দুলাল মিয়ার বাড়ির আঙ্গিনা দিয়ে হেঁটে যাওয়ার সময় ফাঁকা বাড়িতে দুলাল মিয়া ঐ মেয়েকে ডেকে টিউবওয়েল থেকে পানি আনতে পাঠায়। পানি নিয়ে মেয়েটি ঘরে আসার পর দুলাল মিয়া তার ফাঁকা ঘরের দরজা বন্ধ করে দিয়ে মেয়েটিকে প্রাণের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এবং এই ঘটনা কাওকে না জানানোর জন্য মেয়েকে প্রাণ নাশের হুমকী দেয়।

সম্প্রতি মেয়েটির শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের কাছে মেয়েটি সম্পূর্ণ ঘটনা খুলে বলে। এই সংবাদ দুলাল মিয়ার কানে পৌঁছার পর দুলাল মিয়া এবং তার পরিজন ঘটনাটি ধামা চাপা দেয়ার চেষ্টা করে। বর্তমানে আমার মেয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। বর্বরোচিত এই ঘটনার শাস্তির জন্য আমি থানায় মামালা দায়ের করেছি।

মনোহরদী থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের পর দুলাল মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথামিক জিজ্ঞাসাবাদে সে অপকর্মের কথা স্বীকার করেছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর