মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্য গ্রেপ্তার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের নিকট হতে ৪ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টা থেকে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা পর্যন্ত অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার ও ৪ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

উপজেলার সন্তোষপাড়া গ্রামের গোপীনাথ ঘোষের ছেলে দুর্জয় ঘোষ (২২) ও মাদারীপুরের শিবচর থানার হোগলার মাঠ গ্রামের ও বর্তমান টঙ্গী থানার দত্তপাড়া এলাকার লতিফ শিকদারের ছেলে অনিক শিকদার (২১) এর হেফাজত থেকে ৪ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত এপাচি মোটর সাইকেল ১টি, ১ টি এফ জেড ও ২ টি পালসার। তাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মামলার প্রস্তুতি চলছে। সিরাজদিখান থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার জানান, এই সিন্ডিকেটটি ধরার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা চলছিল। সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলামের নেতৃত্বে সোমবার রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রামানন্দ গ্রাম, ঢাকার মুগদা থানা এলাকার মানিক নগর ও গাজীপুরের টঙ্গী থানার দত্তপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেপ্তার ও ৪টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর