রূপগঞ্জে ইউপি নির্বাচনে আ,লীগের সম্ভাব্য প্রার্থীর প্রচারনা

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী মুশফিকুর রহমান রিপন। আজ মঙ্গলবার নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন রূপগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়াডের নয়াপাড়া, মাইপুরুষপাড়া, স্কুলপাড়া,পশ্চিমপাড়া, দক্ষিনপাড়া, নবগ্রামসহ আশপাশের বিভিন্ন এলাকায় তিনি এ গণসংযোগ করেন ।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল আলীম সরকার, জিল্লুর রহমান জমির, আওয়ামী লীগ নেতা মোগল হোসেন, রবিউল আলম নবী, মোহাম্মদ আলী, দ্বীন ইসলাম, মোস্তাফা মিয়া, গোলজার হোসেন, সেলিম মিয়া মফিজুল ইসলাম প্রমুখ।

মুশফিকুর রহমান রিপন বলেন, আমি রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে প্রচার-প্রচারনা চালাচ্ছি। দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ান পেলে শতভাগ জয়ের আশাবাদি তিনি।

তিনি আরো বলেন, দলের ত্যাগী ও প্রবীণ নেতাকর্মীরা তার পক্ষেই কাজ করছেন রূপগঞ্জ সদর ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনীত প্রর্থীকেই জয়ী করার জন্য তারা ভোটারদের প্রতি আহবান জানান তিনি। উল্লেথ্য দ্রুত নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর