রূপগঞ্জে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা, ভুক্তভোগী পরিবারকে হুমকি

নারায়ণগঞ্জে রূপগঞ্জে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার তারাবো পৌরসভা বিশ^রোড খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

ওই কিশোরির বাবা জানান, পরিবার নিয়ে তারাবো খালপাড় এলাকার আবু মাতব্বরের বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন তারা। তার মেয়েকে আবু মাতব্বরের বাড়ীর ভাড়াটিয়া কুমিল্লা জেলার নয়ন ও কিশোরগঞ্জ জেলার সোহেল ওরফে ছোট সোহেল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনা টেরপেয়ে তিনি ও তার স্ত্রী বাড়ীর মালিককে জানিয়ে তাদেরকে তার মেয়েকে উক্তত্য করতে নিষেধ করি।

এরই জেরে গত সোমবার সন্ধায় তার মেয়ে রান্না করা ময়লা ফেলার জন্য ছাদে উঠে। অনেক সময় হয়ে যায় ছাদ থেকে না নামলে তিনি ও তার স্ত্রী ছাদে গিয়ে দেখে তার মেয়ে ছাদে নাই। পরে তিনি ও তার স্ত্রী এলাকার বিভিন্ন স্থানে খোজখুজি করে মেয়েকে পাওয়া যায়নি।

একপর্যায় দেখি যে নয়নের ঘরের সামনে সোহেল দাড়িয়ে রয়েছে। ভিতর থেকে ঘরের দরজা আটকানো। দরজার সামনে তার মেয়ের একটি জুতা পড়ে রয়েছে। তিনি তার স্ত্রী দরজার সামনে যেতেই সোহেল দৌড়ে পালিয়ে যায়।

পরে বাড়ীওয়ালা আবু মাতব্বরের স্ত্রীকে ডেকে দরজা খোলার পর তার মেয়ে কান্নাজড়িত অবস্থায় জানায়, নয়ন ও সোহেল তার মুখ চেপে তাকে ছাদ থেকে নয়নের ঘরে নিয়ে যায়। পরে সোহেল বাহিরে দাড়িয়ে থাকে আর নয়ন তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে বাড়ীর মালিক আবু মাতব্বর, তার ভাই কাশেম মাতব্বর, ছেলে রমজান মাতব্বর ও আবু মাতব্বরের স্ত্রী এ ঘটনার সমাধানের আশ^াস দেয়। পরে বাড়ীর মালিক ধর্ষণকারীদের বিচার না করে তাদের অনুপস্থিতিতে বাড়ী থেকে বের করে দেয়।

ধর্ষণকারীদের বাড়ী থেকে বেড় করে দিয়েছে জানতে পেরে বাড়ীর মালিককে জিজ্ঞাসা করলে বাড়ীর মালিকসহ তার ভাই ও ছেলে তিনি তার স্ত্রীকে হুমকি দেয় এ ঘটনা যেন আর বাড়াবাড়ী না হয়। পরে রূপগঞ্জ থানায় এসে তিনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষকদের গ্রেফতার ও হুমকি প্রদানকারী বাড়ীর মালিক ও তার পরিবারের লোকজনদের আটকের চেষ্টা চলছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর