কুষ্টিয়ায় ডেঙ্গু রোগ প্রতিরোধে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ডে মশক নিধন স্প্রে মেশিন ও ঔষধ বিতরণ এবং সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও ইউনিয়ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

এসময় স্থানীয় সরকার কুষ্টিয়ার উপ-পরিচালক মৃনাল কান্তি দে, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জুবায়ের হোসেন চৌধুরী এবং কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্বাস্থ্য অধিদপ্তর কতৃক কুষ্টিয়া জেলাকে ডেঙ্গু ঝুকিপূর্ণ এলাকা ঘোষনার করার পর থেকেই ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন কর্মসুচি গ্রহন করেছে জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরা। কুষ্টিয়া সিভিল সার্জন অফিসের তথ্যমতে আজ মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট ৬৭০ জন ডেঙ্গুরোগী সনাক্ত করে চিকিৎসা দেওয়া হয়েছে এর মধ্যে সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৬২৭জন। বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে ৪৩ জন ডেঙ্গুরোগী চিকিৎসাধীন রয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর