তিতাসে দিনমজুর জীবনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি গ্রামের দিনমজুর জীবন মিয়া(৬২) হত্যা মামলার প্রধান আসামী কিশোর গ্যাং লিডার রবিউল(২০)সহ তার সহযোগিদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মানব বন্ধন করেছে গ্রামবাসী। আজ মঙ্গল বেলা ১১টায় গৌরীপুর- হোমনা সড়কের তিতাস প্রেস ক্লাবের সামনে এ মানব বন্ধন করেন গ্রামবাসী।

নিহতের ছোট ভাই মামলার বাদী মোঃ অজি মিয়া বক্তব্যে বলেন, আমার সহজ সরল দিন মজুর জীবনকে হত্যা করে ক্ষান্ত হয়নি খুনিরা, তাদের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। আমি লোকমুখে শুনতে পাই খুনিদের লোকজন টাকা পয়সা দিয়ে মামলা থামিয়ে ফেলেছে, কিন্তু আমার বিশ্বাস এই সহজ সরল ভাইয়ের হত্যার বিচার এই দুনিয়াতেই হবে।

তিনি মাননীয় প্রধান মন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রী এবং পুলিশ প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ করে বলেন, হত্যার সাথে জড়িত কিশোর গ্যাং লিডার রবিউল ও তার সহযোগী নয়ন ,আশিক ও পারভেজ এখনো গ্রেফতার হয়নি। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনুন।

মাওলানা নাছিউদ্দিন তার বক্তব্যে দিনমজুর জীবন হত্যার সাখে জড়িত যারা এখনো গ্রেফতার হয়নি অবিলম্বে তাদের গ্রেফতারের দাবী জানান।

তিতাস থানার ওসি (তদন্ত) মোঃ মঞ্জুর কাদের ভূঁইয়া জানান, ৪৮ ঘন্টার মধ্যে আমরা জীবন মিয়া হত্যায় জড়িত শাকিল ও অভি নামের দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং অভি নামের একজন আসামী আদালতে ১৬৪ স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে, বাকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে খুব শিঘ্রই তাদের গ্রেফতার করতে পারবো বলে আশা রাখি।

উল্লেখ্য ২আগস্ট ২০১৯ইং দিবাগত রাতে জীবন মিয়ার ঘরে কিশোর গ্যাং লিডার রবিউলসহ তার সহযোগীরা প্রবেশ করে ঘুমন্ত জীবন মিয়ার সাথে ২লাখ ৫০হাজার টাকা নিয়ে যায় এসময় জীবন তাকে চিনে ফেললে লিডার রবিউল ইট দিয়ে মাথা থেতলে দিলে সে গুরতর আহত হয়। ৯আগস্ট ২০১৯ইং ঢাকা চিকিৎসাধীন অবস্থায় জীবন মারা যায়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর