ইচ্ছা’র উদ্যোগে শিক্ষার্থীদের গাছ উপহার দিলেন কুড়িগ্রামের ডিসি

“একটি করে গাছ লাগাই,স্বাস্থ্য ও পরিবেশ বাঁচাই”এই প্রতিপাদ্যকে নিয়ে কুড়িগ্রামে ‘ইচ্ছা’ মানব সেবা সংগঠনের আয়োজনে বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী গ্রহন করা হয় । গতকাল ২রা সেপ্টেম্বর সোমবার জেলা সদরের খলিলগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কর্মসূচির সূচনা জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি উপস্থিত শিক্ষার্থীদের বলেন,’আগামী দিনগুলো পরিচালনা যাদের হাতে তাদের মধ্যে সেই চিন্তা চেতনা প্রবেশ করান। তাদের ভালো করে গড়ে তুলুন।’গতকালে কর্মসূচিতে’ইচ্ছা’ মানব সেবা সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শিমুলের সভাপতিত্বে কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াসমিন। স্কুলের সভাপতি আব্দুস সাবের, প্রধান শিক্ষক ফেরদৌসী বেগম, সহ আরো অনেকে। এ সময় তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে গাছের চারা বিতরণ ও স্কুল মাঠে বেশ কিছু চারা রোপন করা হয়। সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শিমুল বলেন, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচীতে পর্যায়ক্রমে জেলা সদরের বেশ কয়েকটি প্রথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। ‘ইচ্ছা’ সংগঠনটি মানব সেবা সংগঠন, আগামীতে আমাদের বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর