শেরপুরে নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে মানববন্ধন

সারা দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ সহ হত্যা বন্ধে একং দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে শেরপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার বেসরকারী সংস্থা আইইডি’র আয়োজনে দুপুর ১২টায় শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে জেলা আইনজীবী সমিতি, শেরপুর প্রেসক্লাব, মহিলা পরিষদ, কমিউনিস্ট পার্টি, ব্র্যাক, নাগরিক সংগঠন জনউদ্যোগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে আশঙ্কাজনকভাবে নারী ও শিশু ধর্ষণের ঘটনা বেড়েই চলছে, যা রাষ্ট্রের জন্য খুবই উদ্বেগজনক। দেশ যখন উন্নয়নের জোয়ারে ভাসছে, তখন আমরা একের পর এক নারী নির্যাতন ও ধর্ষণের খবরও পাচ্ছি। এমনকি যারা মানুষের জানমালের নিরাপত্তা দেবার কথা তারাও এখন নৈতিক স্খলনের সাথে জড়িত হচ্ছেন। এ অবস্থা থেকে উত্তরণে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সামাজিক সচেতনতা বৃদ্ধির পাশপাশি আইনের কঠোর প্রয়োগ করতে করে। নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণ বন্ধে দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর