কোলাবাজারে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে বাজার তদারকি টিমের জরিমানা

ঝিনাইদহ কালীগঞ্জের কোলাবাজারে ভ্রাম্যমান বাজার তদারকি টিম অনিয়মের জন্য ৩ ব্যবসা প্রতিষ্ঠান হতে মোট ১৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে। প্রতিষ্ঠানগুলোতে মূল্য তালিকা না থাকা ও মেয়াদোত্তীর্ণ খাবার সামগ্রী বিক্রি ছাড়াও বেশি দামে সার বিক্রির অপরাধে তাদেরকে এ জরিমানা করা হয়। মঙ্গলবার বেলা ১২ টার দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন মল্লিকের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন মল্লিক জানান, জেলার কালীগঞ্জ উপজেলার কোলাবাজারের লাবনী সুইটস এ্যান্ড হোটেলে অপরিষ্কার খাবার পরিবেশন ও খাবারের মূল্যতালিকা না থাকায় ৮ হাজার, গাজী ষ্টোরে বেশি দামে সার ও কীটনাশক বিক্রি করায় ৫ হাজার ও শেখ ষ্টোরে মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির অপরাধে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় কালীগঞ্জ উপজেলা সেনেটারী ইন্সপেক্টর শাহানাজ আক্তার ও জেলা পুলিশ লাইনের একটি টিম উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর