ডেঙ্গু আক্রান্তের পর কানে শুনছেন না নায়িকা ববি

ছোট্ট মশা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে।ডেঙ্গুর আক্রমন থেকে থেকে বাদ যায়নি শোবিজ অঙ্গনের তারকারাও। শোবিজের বেশ কয়েকজন তারকা ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন।সবাই সুস্থ হলেও চিকিৎসা নেয়ার পরও কানে শুনছেন না চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

গেল ৫ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাও নিয়েছিলেন। জ্বর কিছুটা নিয়ন্ত্রণে এলে বাসায় ফিরে যান তিনি।

কিছুটা সুস্থ বোধ করলে কোরবানির ঈদে মুক্তি পাওয়া তার অভিনীত ‘বেপরোয়া’ ছবির প্রচারণায় নামেন ববি। সেসময় বুঝতে পারেন নি তার সঙ্গে কি ঘটতে যাচ্ছে! প্রথম দিকে বাম কানে কম শুনতে শুরু করেন। কিন্তু এক সপ্তাহ ধরে কানে শুনতেই পাচ্ছেন না ববি!

কোনোরকম উন্নতি না দেখায় গতকাল ডা. কানুজ কুমারের শরণাপন্ন হন ববি। আরো উন্নত চিকিৎসার জন্য ভারতে যাবেন বলে জানান ‘বিজলি’ তারকা।

ববি বলেন, ‘প্রথম দিকে বাম কানে কম শুনতাম। এখন কানটা সারাক্ষণ ভোঁ ভোঁ করছে। এটা নিয়ে খুবই অস্বস্তিতে আছি। কিছুই ভালো লাগছে না। কিছুদিনের মধ্যে নতুন একটি ছবির কাজ শুরু করার কথা রয়েছে। কিন্তু কোনোভাবেই ঠিক হতে পারছি না। এভাবে তো শুটিং করা সম্ভব না। জানি না শেষ পর্যন্ত কী হবে!’

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর