রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধি নারী নিখোজঁ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধি তাছলিমা বেগম (৩০) নামে এক নারি নিখোজঁ হয়েছে। গত ২৮ আগষ্ট বিকেলে উপজেলার গাউছিয়া এলাকা থেকে ওই নারী নিখোজঁ হয়েছে বলে জানান তার পরিবারের লোকজন। নিখোজঁ তাছলিমা বেগম লক্ষীপুর জেলার রায়পুর থানার টাক্কুরচর এলাকার হাসান আলীর স্ত্রী। বর্তমানে ভুলতা ইউনিয়নের টেলাপাড়া গ্রামের বিল্লাল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া হিসেনে বসবাস করছেন তাছলিমা বেগম ও তার পরিবার। তাছলিমা বেগমের আছমা (৮) ও রবিউল (৪) নামে দুটি সন্তান রয়েছে।

তাছলিমা বেগমের স্বামী হাসান আলী জানান, তিনি গাউছিয়ায় একটি কাচাঁমালের দোকানে কাজ করেন। গত ২৮ আগষ্ট বিকেলে তাছলিমা বেগম তার গাউছিয়ায় কর্মরত কাচাঁমালের দোকানে আসে ঔষুধ কেনার জন্য তিনি তাছলিমা বেগমকে ঔষুধ কিনে দেন বাড়ীতে চলে যাবার জন্য। পরে তাছলিমা বেগম আর বাড়ী ফিরেননি। বিভিন্ন যায়গায় তার আত্মীয়-স্বজন বাড়ীতে খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোজঁ মানসিক প্রতিবন্ধি তাছলিমা বেগমকে খুজে বের করার চেষ্টা চলছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর