নওগাঁয় ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক-১

পার নওগাঁ সরদার পাড়ায় সাত বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর রাজ্জাক (৪৫) নামে এক ব্যাক্তিকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার বিকালে জেলার পার নওগাঁ সরদার পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আটককৃত রাজ্জাক পার নওগাঁ সরদার পাড়া গ্রামের মৃত আজিজের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানাগেছে, রবিবার দুপুরে পার নওগাঁ সরদার পাড়া গ্রামে রাজ্জাকের বাসায় শিশুটি গরুর দুধ নিতে যায়। এই সুযোগে রাজ্জাক তাকে মুখে চেপে তার শোবার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটির মা শিশুর বাসায় যেতে দেরি হচ্ছে বলে খুঁজতে খুঁজতে বাসার সামনে গিয়ে শিশুটির কান্নার শব্দ শুনতে পায়। মা শিশুকে ডাক দিলে রাজ্জাক শিশুকে ছেড়ে দিলে শিশু দৌড়ে মায়ের কাছে আসে, একই সঙ্গে বিষয়টি কাউকে বললে শিশুটিকে হত্যার হুমকি দেন তিনি। কিন্তু বাড়িতে ফিরে শিশুটি তার মাকে ঘটনা খুলে বলে। পরে রাতে পরিবারেরর সদস্যরা পুলিশে খবর দিলে রাজ্জাকে গ্রেফতার করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগীর পরিবার। অভিযোগের প্রেক্ষিতে রাজ্জাককে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর