নোয়াখালি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ছাত্রলীগের বিবদমান দুইপক্ষের সংঘর্ষের ঘটনার পর হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, গাঁজা এবং মদের বোতল উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে শতাধিক পুলিশ ভাষাশহীদ আবদুস সালাম হলে এই অভিযান পরিচালনা করে। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, হল প্রভোস্ট এবং শিক্ষক নেতারা উপস্থিত ছিলেন। উদ্ধার করা অস্ত্রগুলোর মধ্যে রয়েছে বড় কিরিচ, চাপাতি, দা, বটি, রড, লাঠি, হাতুড়ি, গাঁজা এবং মদের বোতল।

পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন জানান, এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সব ধরনের পরিস্থিতি এড়াতে বিশ্ববিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে শনি ও রোববার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সফিকুল ইসলাম রবিন ও এস এম ধ্রুব সমর্থিতদের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনায় দু’জন শিক্ষকসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর