হরিণপুর স.প্রা.বি.কমিটি গঠন নিয়ে প্রাধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

কুমিল্লার তিতাস উপজেলার সাতানী ইউনিয়নের হরিণপুর এম.এ.তাহের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে গতকাল সোমবার বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন ওই এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। অভিযোগ কারীরা বলেন গত ১৮/৭/১৯ইং তারিখে উপজেলা শিক্ষা অফিসের সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ আবদুস সালাম স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে জানা যায় গাজীপুর ক্লাস্টারের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি পূর্ণগঠনের লক্ষে তফসিল ঘোষনা করেন।

নির্বাচনী তফসিল সুত্রে জানা যায় ১/৮/১৯ ইং খসরা ভোটার তালিকা প্রকাশ ৮/৮/১৯ইং চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ,মনোনয়ন পত্র বিতরণ ২২/৮/১৯ইং এবং একই তারিখে দাখিল করতে হবে। মনোনয়ন পত্র বাছাই ২৬/৮/১৯ইংএবং প্রত্যাহারের শেষ তারিখ ২৭/৮/১৯ইং। প্রতিক বরাদ্ধ ২৯.৮.১৯ইং,ভোট গ্রহনের তারিখ ৮/৯/১৯ইং। কিন্তু এসকল কোনো নিয়মই মানেননি বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রফুল্ল। অভিযোগ কারীরা আরো বলেন প্রধান শিক্ষক গ্রামের গন্যমান্য ব্যক্তি বর্গের সাথে আলোচনা না করেই তার মনগড়া মতন কমিটি গঠন করতেছে। এলাকাবাসীর দাবি শিক্ষা অফিসের ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী নির্বাচনের মাধ্যমে কমিটি পূর্ণগঠন করা হউক। এসময় উপস্থিত ছিলেন মুন্নাফ মেম্বার, মজিবুর রহমান,হারাধন ভৌমিক, শান্তি রঞ্জণ ভৌমিক, রমেশ চন্দ্র ভৌমিক, আবদুল মজিদ. মো.লিটন মিয়া,মো.আক্তার হোসেন,শাহজালাল ও দিলু মিয়া প্রমূখ। এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রফুল্ল চন্দ্র রায় বলেন আমি পূবের্র কমিটির সকলকে অবগত করেছি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর