বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফেসবুকে ফাঁস

বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর (প্রেমিক-প্রেমিকা) অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।অভিযোগ উঠেছে প্রেমিকের সঙ্গে এক ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি চুরি করে তাদের অপর দুই সহপাঠী ফেসবুকে প্রকাশ করেছেন।অভিযোগের ভিত্তিতে তাদের আটকও করেছে পুলিশ।

ভিডিও প্রকাশকৃত দুজন হলেন, ববির মৃত্তিকা বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সেলিম রেজা এবং সাবিকুন নাহার অমি।

এই দুজনকে গত রোববার রাতে ববির হোস্টেল থেকে আটক করে নিয়ে যায় বন্দর থানা পুলিশ।

পুলিশ জানায়, বরিশাল বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞানের চতুর্থ বর্ষের দুই শিক্ষার্থীর মধ্য প্রেমের সম্পর্ক তৈরি হয়। এ সম্পর্কের জেরে পরবর্তীতে তারা শারীরিক সম্পর্কেও জড়ান। সেই বিশেষ মুহূর্তের একটি ভিডিও নিজেরাই মুঠোফোনে ধারণ করে ল্যাপটপে রেখে দেন। ওই ভিডিওটি সাবিকুন নাহার অমি নামের এক সহপাঠী চুরি করে নিয়ে অপর ছাত্র সেলিম রেজাকে দেন। সাম্প্রতি সেলিম ভিডিওটি ফেসবুকে ছেড়ে দিলে শুরু হয় তোলপাড়।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. ফয়সাল আহম্মেদ জানান, এই ঘটনায় রোববার বিকেলে প্রেমিক থানায় একটি লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই দুই শিক্ষার্থীকে আটক করে এনে জিজ্ঞাসাবাদ করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর