ইবির নতুন আইন প্রশাসক ড. জহুরুল ইসলাম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন আইন প্রশাসক নিযুক্ত করা হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী আগামী এক বছরের জন্য আইন বিভাগের অধ্যাপক ড. জহুরুল ইসলামকে এ পদে নিযুক্ত করেছেন।

সোমবার ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আবদুল লতিফ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা যায়।উক্ত চিঠির মাধ্যমে আরো জানা যায় পূর্বে নিয়োগপ্রাপ্ত আইন প্রশাসক ড. রেবা মন্ডলের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়। ২ সেপ্টেম্বর থেকে ড. জহুরুলের নিয়োগ কার্যকর হয়েছে ।

জানা যায়, তিনি এর আগেও (২০১১-১৪) আইন প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি পরিবহন প্রশাসক সহ আইন অনুষদের ডীন এবং উক্ত বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

অভিমত জানতে চাইলে তিনি বলেন ইতিপূর্বে চার বছর আইন প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছিলাম। বিশ্ববিদ্যালয়ের সুযোগ্য উপাচার্য প্রফেসর ডঃ হারুন উর রশিদ আসকারী যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে পুনরায় নিয়োগ দিয়েছেন আমি যেন বিশ্ববিদ্যালয়ের স্বার্থে নিজের মেধা ও মননের সঠিক অনুশীলন করতে পারি সে জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর