দুই ভাইসহ সড়ক দুর্ঘটনায় তিন রোহিঙ্গা নিহত

টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক সড়কে সড়ক দুর্ঘটনায় দুই ভাই সহ তিন রোহিঙ্গা নিহত হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে হোয়াইক্যং নামক এলাকায় যাত্রীবাহী অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোহাম্মদ আইয়ুব (১৭), তার ভাই মোহাম্মদ নুর (২৫) এবং আবদুল হোছাইন (৩০)। তাঁরা সবাই টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণার্থীশিবিরের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, দুর্ঘটনার শিকার ব্যক্তিরা টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণার্থীশিবির থেকে উখিয়ায় বালুখালী শরণার্থীশিবিরে বিয়ে অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। হোয়াইক্যং নামক এলাকায় পৌঁছালে তাঁদের অটোরিকশায় বিপরীত দিকে থেকে আসা একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোহাম্মদ আইয়ুব ও তার ভাই মোহাম্মদ নুর মারা যান। আর হাসপাতালে মারা যান আবদুল হোছাইন। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন আমির হামজা (২১), দিলদার বেগম (৩৫), শিশু মো. জুবাইর (৭) ও অটোরিকশাচালক শামশুল আলম (২৮)। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে হোয়াইক্যং চাকমারকূল রোহিঙ্গা শরণার্থীশিবিরে সেভ দ্য চিলড্রেন হাসপাতালে নেয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

নয়াপাড়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) শরীফ হাসান জানান, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আহত কাউকে পাওয়া যায়নি। তবে এ ঘটনায় তিনজন মারা গেছে বলে শুনেছি। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।’

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর