বিয়ের আশ্বাস দিয়ে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ, আদালতে জবানবন্দী

নরসিংদীর রায়পুরায় বিয়ের আশ্বাস দিয়ে এক গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে অভিযুক্তরা।

সোমবার বিকেলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামীমা আক্তারের আদালতে জবানবন্দী রেকর্ড করা হয়। নির্যাতিতা নারী গোপালগঞ্জ জেলার বাসিন্দা ও গাজীপুরের একটি গার্মেন্টসের শ্রমিক।

গ্রেপ্তারকৃতরা হলো নির্যাতিতার প্রেমিক, রায়পুরা উপজেলার বেগমাবাদ হুগলাকান্দি গ্রামের ফিরোজ মিয়ার ছেলে শিপন মিয়া (২০) ও তার সহযোগী একই উপজেলার ঘাগটিয়া আলগী এলাকার হুছন উদ্দিনের ছেলে শামীম মিয়া (১৯)। এ ঘটনায় অপর অভিযুক্ত একই উপজেলার বেগমাবাদ পল্টন এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া পলাতক।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, স্বামী পরিত্যক্তা ও এক সন্তানের জননী গাজীপুরের ওই গার্মেন্টস কর্মীর সাথে দেড় বছর আগে রায়পুরার শিপন মিয়ার ফোনে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক বছর ধরে তাদের মধ্যে ফোনে কথাবার্তা চলছিল। প্রেমের সম্পর্কের জেরে শিপন তাকে বিয়ের প্রস্তাব দেয়। এতে ওই নারী রাজি হন। পরে তাকে নরসিংদীর রায়পুরা আসতে বলে শিপন।

শিপনের কথামত রোববার রাতে গাজীপুরের বোর্ড বাজার হতে রায়পুরায় আসেন ওই নারী। রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ডে নামার পর শিপন ও তার দুই সহযোগী শামীম এবং রুবেল ওই নারীকে খাবার খাওয়ার কথা বলে একটি গ্যারেজে নিয়ে যায়। সেখানে কথিত প্রেমিক শিপন একাধিকবার তাকে ধর্ষণ করে। পরে তার দুই সহযোগীও পালাক্রমে তাকে ধর্ষণ করে। এসময় চিৎকার করলে ওই নারীকে হত্যার হুমকি দেয়া হয়।

রাতে এক পর্যায়ে ওই নারী গ্যারেজ থেকে পালিয়ে যেতে সক্ষম হন। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে ওই নারী রায়পুরা থানায় গিয়ে তিনজনকে আসামি করে মামলা করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) মোজাফ্ফর বলেন, বিয়ের আশ্বাস দিয়ে ওই নারীকে রায়পুরায় আনা হয়েছিল। পরে তাকে পালাক্রমে ধর্ষণ করে। গ্রেপ্তারের পর দুই জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

 

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর