মনিরুজ্জামান পিপিএম ঢাকা জেলার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হলেন

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান পিপিএম ঢাকা জেলার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। সোমবার (২ সেপ্টেম্বর) ঢাকা জেলার মিল ব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স হলে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও পুরষ্কার বিতরণী সভায় (জুলাই-২০১৯) অন্যান্য শ্রেষ্ঠ কর্মকর্তাদের সাথে তাকেও এই পুরস্কারে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার
শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

ঢাকা জেলার সকল থানাগুলোর মধ্যে মাদক মামলা সংক্রান্ত মামলাসমূহের ভিতর অভিনব কায়দায় মাদক পাচারকারীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসা, জেলার বিভিন্ন থানার তদন্ত কর্মকর্তাদের তুলনায় অধিক পরিমানে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক মামলার আসামীদের আটক সহ বিভিন্ন চাঞ্চল্যকর অপহরণ মামলায় অপহৃতকে জীবিত উদ্ধার ও অপহরণকারীকে আটকসহ একাধিক হত্যা মামলার রহস্য উদ্ঘাটনের জন্য আশুলিয়া থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান পিপিএম কে ঢাকা জেলার শ্রেষ্ট তদন্ত কর্মকর্তা নির্বাচিত করা হয়।

মিল ব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স হলে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের হাত থেকে দুটি ক্রেষ্ট গ্রহণ করেন উপ-পরিদর্শক মনিরুজ্জামান মোল্লা। এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) মোহাম্মদ সাইদুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এর আগে বিভিন্ন হত্যা ও চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদ্ঘাটনে গুরুত্বপূর্ন ভুমিকা রাখায় উপ-পরিদর্শক মনিরুজ্জামানকে পিপিএম পদকে ভুষিত করা হয়। চলতি বছরের (২০১৯ ইং) ফেব্রুয়ারি মাসে প্রধানমন্ত্রী তাকে পিপিএম পদক পড়িয়ে দেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর