তালায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত-৫

সাতক্ষীরার তালার উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৪৮ তম জাতীয় স্কুল মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ছাত্রসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন, তালা উপজেলার দোহার গ্রামের নজরুল সরদারের ছেলে বাপ্পী সরদার (১০), একই উপজেলার শাহপুর গ্রামের নাইম ইসলাম (১৭), হরিহরনগর গ্রামের সেলিম সরদারের ছেলে আসিফ সরদার (১৬), ডুমুরিয়া-সাহাজাদপুর গ্রামের শাকিল ও ইয়াছিন।

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১টার দিকে তালা উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে একদিকে ডুমুরিয়া মাধ্যামিক বিদ্যালয় অপরদিকে মুড়াগাছা এইচএম মাধ্যামিক বিদ্যালয় খেলা চলাকালীন অনিয়মের অভিযোগ তুলে পরিকল্পিত ভাবে মাঠেই সংঘর্ষ শুরু হয়।

এক পর্যয়ে তারা বিদ্যালয়ের অফিস রুমে হামলা করে তারা। খবর পেয়ে তালা থানার পুলিশ ঘটনাস্থল পেছে পরিস্থিতি নিয়ন্রণ আনে। পরে ওই এলাকার শ্রীমন্তকাটি নতুন বাজার আবারও নতুন করে সংঘর্ষ বাধে।

জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হারুনার রশিদ জানান, আজকের খেলা বন্ধ করে রাখা হয়েছে। খেলা হবে কি না তা পরে জানানো হবে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষষটি নিশ্চিত করে বলেন, সার্বিক পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কোন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর