ঘুষের টাকাসহ গ্রেফতার নৌ-পরিবহনের শিপ সার্ভেয়ার কারাগারে

ঘুষ নেয়ার সময় গ্রেফতার নৌ-পরিবহন অধিদফতরের শিপ সার্ভেয়ার মির্জা সাইফুর রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে সকালে নৌ-পরিবহন অধিদফতরের কার্যালয় থেকে তাকে আটক করা হয়। ঘুষ নেয়ার সময় দুদকের একটি টিম মির্জা সাইফুর রহমানকে হাতেনাতে আটক করে।

দুদক সূত্র জানায়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মির্জা সাইফুর রহমানকে আটক করতে দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয় থেকে বিশেষ টিম গঠন করা হয়। অভিযোগকারীর কাছ থেকে জাহাজের সার্ভে-সংক্রান্ত কাজ করে দেয়ার জন্য ঘুষ হিসেবে দুই লাখ টাকা গ্রহণকালে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে এ বিষয়ে মামলার প্রক্রিয়াধীন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর