নকলা পৌরসভায় ২৩৭ উপকার ভোগীর মাঝে ভাতার কার্ড বিতরণ

শেরপুর জেলার নকলা উপজেলায় পৌর এলাকার ২৩৭ জন উপকার ভোগীর মাঝে নতুন করে বিভিন্ন ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। এর মধ্যে ১৬২ জনকে বয়স্ক ভাতা, ৪১ জনকে প্রতিবন্ধী ভাতা ও ৩৪ জনের মাঝে বিধবা ভাতার কার্ড বিতরণ করা হয়।

২ সেপ্টেম্বর সোমবার দুপুরে সমাজ সেবা অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও পৌর সভার আয়োজনে পৌর মিলনায়তনে পৌর মেয়র হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে এসব ভাতার কার্ড বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপজেলা সমাজসেবা অফিসার আলমগীর হোসেন, মাঠ কর্মী ছাইদুর রহমান, পৌর সচিব মো. মনিরুল হাসান, হিসাব রক্ষক মো. ফেরদৌস রহমান, সহকারী কর আদায়কারী মো. মোশাররফ হোসেন, পৌর কমিশনার ও প্যানেল মেয়র আব্দুল আওয়াল সেলিম, কমিশনার জরিপ মিয়া, মো. শফিকুল হাসান রুবেল, ছাইদুল ইসলাম, ফিরোজ মিয়া, ইয়াদ আলী ও ইন্তাজ আলীসহ পৌর সভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, ২৩৭ জন উপকার ভোগী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ভাতার কার্ড প্রদানকালে মেয়র হাফিজুর রহমান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবীণ, বিধবা, প্রতিবন্ধী মানুষের কথা চিন্তা করে এসব ভাতা চালু করেছেন। যাতে তিনি প্রবীণদের দেশের সম্মানীত ব্যক্তি হিসেবে উল্লেখ করে তাদের প্রতি সম্মান প্রদর্শন করেন।

তিনি আরো বলেন, এমন লোকদের চিকিৎসাসহ যে সকল সেবা পৌরসভা থেকে দেওয়া সম্ভব তা যথাযথ ভাবে দেওয়া হচ্ছে। এর ফলশ্রুতিতে নকলা পৌরসভা আজ দ্বিতীয় শ্রেনীর পৌরসভায় উন্নীত হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর