শেরপুরের ফেরারী আসামী নালিতাবাড়ী থেকে গ্রেফতার

শেরপুর জেলা শহরের পৌরসভার দুর্গানারয়নপুর মহল্লার বাসিন্দা বিগত ২০১৭ সালের একটি মাদক মামলার ফেরামী আসামী মো. তৌফিকুর রহমান ওরফে সাজ্জাদ (৩৭) কে নালিতাবাড়ী পৌর এলাকার জেলখানা সড়কের নামাপাড়া থেকে ২ সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টার দিকে গ্রেফতার করেছে শেরপুর চকবাজার শহর ফাঁড়ির পুলিশ।

ধৃত তৌফিকুর রহমান সাজ্জাদ শেরপুর পৌরসভার দূর্গানারায়নপুর মহল্লার ওবায়দুল্লার ছেলে।পুলিশ সূত্রে জানা গেছে, তৌফিকুর রহমান ওরফে সাজ্জাদের নামে শেরপুর সদর থানায় বিগত ২০১৭ সালে একটি মাদক মামলা দায়ের করা হয় যার জিআর মামলা নং ২৩২/১৭। এ মামলা দায়েরের পর থেকেই তৌফিকুর রহমান ওরফে সাজ্জাদ গ্রেফতার এড়াতে দীর্ঘদিন পলাতক থাকে।

এদিকে সোমবার দুপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে চকবাজার শহর ফাঁড়ির এ এস আই মো. রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নালিতাবাড়ী পৌর সভার জেলখান সড়কে নামাপাড়ায় অভিযান চালায়।

এসময় ফেরারী আসামী তৌফিকুর রহমান ওরফে সাজ্জাদকে গ্রেফতার করে শেরপুর সদর থানায় নিয়ে আসে। পরে তাকে সোমবার বিকেলেই আদালতে সোপর্দ করা হলে আদালত তৌফিকুর রহমান ওরফে সাজ্জাদকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর