দুই পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

ঢাকার অদূরে সাভারের হেমায়েতপুরে দুই পৃথক ঘটনায় ট্রাক ও বাসের চাপায় এক নারী ও পুরুষ নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) সকালে সাভারের হেমায়েতপুরের সুগন্ধা হাউজিং ও বিমান পাম্পের সামনে ওই দুই দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন- আব্দুর রাজ্জাক হোসেন (৪২)। তিনি বগুড়ার সারিয়াকান্দা থানার চরহরিণা গ্রামের আকবর প্রামাণিকের ছেলে। তিনি সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে একটি ভাড়া বাসায় থেকে নিরাপত্তাকর্মীর কাজ করতেন।

নিহত অপরজন হলেন নিশাত পারভীন (১৯)। তিনি সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের সুগন্ধা হাউজিং এলাকার মৃত সিরাজ উদ্দিনের মেয়ে। উভয় ঘটনাতেই ঘাতক ট্রাক ও বাসকে আটক করতে পারেনি সাভার মডেল থানার পুলিশ ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকালে আব্দুর রাজ্জাক হেমায়েতপুরের বিমান পেট্রোল পাম্পের সামনে দিয়ে কর্মস্থলে যেতে রাস্তা পার হবার সময় ঢাকাগামী মৌমিতা পরিবহণের একটি দ্রুতগতির বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে, সাভারের হেমায়েতপুরের সুগন্ধা হাউজিং এলাকায় দ্রুতগতির একটি ট্রাক নিহত নিশাতকে বহনকারী মাইক্রোবাসকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, উভয় ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক ট্রাক ও বাসটিকে আটকের চেষ্টা করা হচ্ছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর