নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুমিল্লার তিতাস উপজেলায় বন্ধুদের সাথে গোমতী নদীতে গোসল করতে গিয়ে ষষ্ট শ্রেণীতে পড়–য়া মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের পরিবার দাবি করছে পরিকল্পিত ভাবে হত্যা করেছে তার বন্ধুরা। ঘটনাটি ঘটেছে আজ সোমবার উপজেলার হরিপুর গ্রামে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের কুমেক হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায় হরিপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে হরিপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার ষষ্ট শ্রেণীর ছাত্র মো. অণিক(১৩) রোববার দুপুর আনুমানিক ২টার সময় চাচা আরাফাত, প্রতিবেশী সাধীন,নাজমুল,ফাহিম ও ইমনসহ আরো কয়েক জনের সাথে গোমতী নদীতে গোসল করতে যায়।

গোসল শেষে সবাই বাড়ি আসলে অনিক বাড়ি আসেনি। সন্ধা পর্যন্ত অনিককে খুজে না পেয়ে এলাকায় মাইকিং করে এবং রাতে তিতাস থানায় একটি নিখোজ ডাইরী করে যার নং-২৬তাং১/৯/১৯ইং। আজ সোমবার সকালে গোমতী নদীতে অনিকের লাশ ভেসে উঠলে স্থানীয়রা লাশ উদ্ধার করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃত দেহের সুরুতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠয়।

চাচা আরাফাত(১৮) জানায় আমিসহ কয়েকজন সাতার কেটে নদীর ওপারে যাই। অনিক,সাধীন,ফাহিম ও ইমন এপারে ছিল এসে দেখি তারা কেউ নেই পরে আমিও বাড়ি চলে আসি। অনিকের মা সাবিনা ইয়াসমিন বলেন আমার ছেলেকে সাধীন,ফাহিম ও ইমন পরিকল্পিত ভাবে পানিতে চুবিয়ে মেরে ফেলেছে।

এদিকে সাধীন,ফাহিম ও ইমন জানায় আমরা গোসল যে যার মতো করে বাড়িতে চলে আসি অনিককে আমরা দেখিনি। তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়েছি,ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে পানিতে ডুবে মৃত্যু হয়েছে, যেহেতু গায়ে কোন আঘাতের চিহ্ন নাই।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর