বিএনপির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী বন্ধ করে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী ও আলোচনা সভার পুলিশ অনুমতি দেওয়ার পর তা বন্ধ করে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে কালীগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, কালীগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবুর রহমান, বিএনপি নেতা নুরুল ইসলাম, তবিবুর রহমান মিনি, নজরুল ইসলাম, ইলিয়াস রহমান, আনোয়ার হোসেন, আব্দুল মান্নানসহ নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আয়নাল হাসান লিখিত বক্তব্য পাঠকালে বলেন, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছ থেকে ২ সেপ্টেম্ববার প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য লিখিত অনুমতি নেওয়া হলেও তা পরে ১ সেপ্টেম্ববার রাতে বাতিল করা হয়।

এব্যাপারে বিএনপি নেতা কর্মিরা জানতে চাইলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইউনুচ আলী বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে কোন প্রকার আলোচনা সভা ও র‌্যালী করা যাবে না।

তিনি আরো বলেন, দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারী ও বর্তমান সরকারের মদদপুষ্ট হয়ে যারা পুলিশের সাথে যোগসাজস করে বিএনপির এই প্রতিষ্ঠাবার্ষিকী বানচাল করেছে তাদের বিরুদ্ধে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে শাস্তির দাবি জানান।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর