প্রথম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, হাসপাতালে ধর্ষিতা

ভারতের হরিয়ানা রাজ্যের সিরসার প্রথম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে সহপাঠীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ইতমধ্যে ওই ছাত্রের বিরুদ্ধে থানায় মামলাও দায়ের করা হয়েছে।এমন খবর ছাপিয়ে ভারতীয় গণমাধ্যম।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হরিয়ানার পুলিশ। বর্তমানে ওই শিশু কন্যার চিকিৎসা চলছে।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, চিকিৎসার জন্য ওই শিশুকন্যাকে সিরসা সিভিল হাসপাতালে আনা হয়েছিল। এর পরে হাসপাতাল কর্তৃপক্ষই পুলিশকে খবর দেয়। নির্যাতিতা শিশুকন্যার মায়ের অভিযোগের ভিত্তিতে থানায় মামলা করেছে পুলিশ।

নির্যাতিতা প্রথম শ্রেণির ছাত্রী জানিয়েছে, সে অভিযুক্তের নাম জানে না। তবে সে তার সহপাঠি। ভিক্টিম ওই মুখ দেখলে চিনতে পারবে। ফলে অভিযুক্তকে এখনও চিহ্নিত করা যায়নি।

সিরসার ডেপুটি পুলিশ সুপার রাজেশ কুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কাছের একটি গ্রামেই ক্লাস ওয়ানের ওই ছাত্রীর বাড়ি। তার মা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, স্কুলে টিফিনের বিরতির সময় তার মেয়েকে এক সহপাঠী ধর্ষণের চেষ্টা করেছে।

জানা যায়, ঘটনার দিন স্কুল থেকে কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরেছিল প্রথম শ্রেণির ওই ছাত্রীটি। পেটে খুব ব্যথা করছে বলে সে মাকে জানায়। পরে তাকে নিয়ে স্থানীয় এক চিকিৎসকের কাছে যান মা। তখনই বিষয়টি সামনে আসে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর